মোশাররফকে দেখতে হাসপাতালে গেলেন অর্থমন্ত্রী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টেরিয়ান্সের হয়ে খেলেছিলেন জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ রুবেল। ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান তিনি। বিখ্যাত নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বধানে গত মঙ্গলবারই সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সফলভাবে সম্পন্ন হয়েছে তার।

অপারেশনের পর তাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি ও বিপিএলের কর্নদ্বার নাফিসা কামালের বাবা এবং বর্তমানে বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। তিনি জাতীয় দলের এই স্পিনারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

মোশাররফ রুবেলের অপারেশন সফল হয়েছে, এখন বায়োপসি রিপোর্টের জন্য এখন অপেক্ষা। বায়োপসি রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে, ক্যান্সারের জীবাণু আছে কি না। রিপোর্ট পাওয়ার পর ডাক্তাররা তার পরবর্তী করণীয় সম্পর্কে জানাবেন। আপাতত হাসপাতালে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে আছেন মোশাররফ রুবেল।

রুবেলের স্ত্রী ফারজানা রুপার সঙ্গে কথা বলে সিনিয়র সাংবাদিক এবং মোশাররফ রুবেলের ঘনিষ্ঠ বন্ধু এবং ক্রিকেটপাড়ার পরিচিত মুখ জাহিদ চৌধুরী জানিয়েছেন, জাতীয় দলের এই স্পিনার এখন স্বাভাবিক খাবারও খেতে পারছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment